বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

কমলগঞ্জ প্রেসক্লাবের বনভোজন

শফিকুল ইসলাম রুম্মন, মৌলভীবাজার: উৎসবমুখর পরিবেশে কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক সাধারন সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে কমলগঞ্জ প্রেসক্লাবের প্রায় ৪০ জন সাংবাদিক অংশগ্রহণ করেন। বনভোজনে ছিল প্রাকৃতিক লীলাভূমি দর্শন, মধ্যাহ্নভোজ, প্রতিযোগিতা ও খেলাধুলা আয়োজন।

সোমবার সকাল ১০ টায় প্রেসক্লাব কার্যালয় থেকে সবার গায়ে গেঞ্জী ও ক্যাপ মাথায় দিয়ে গাড়ীযোগে যাত্রা শুরু করে শমশেরনগর কিছু দর্শনীয় স্থান ভ্রমন করে দুপুর ২টায় যাত্রা শুরু হয় হীড বায়ংলাদেশ এর উদ্দেশ্যে। সেখানে প্রথমে বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভা শুরু হবার আগে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক।

প্রেসক্লাবের সভাপতি বিশ্বজীত রায়ের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. মুস্তাফিজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমদ।

এসময় বক্তব্য রাখেন, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু,সুব্রত দেবরায় সঞ্জয়, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাবেক সাধারন সম্পাদক শাহিন আহমেদ প্রমুখ।

অনুষ্টানে কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কার্যনির্বাহী সদস্য মো. জুয়েল আহমেদ ও সাধারন সদস্য আব্দুল হাই ইদ্রিছীকে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এর পর মধ্যাহ্ন ভোজন শেষে নৈসর্গিক লীলাভূমি মাধবপুর লেকে বাস যোগে যাত্রা শুরু হয়। এসময় সফর সঙ্গী ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্য সহ অন্যান্য অতিথিবৃন্দ। সেখানে পৌছার পর নবীন ও প্রবীন সংবাদ কর্মীদের একটি মিলন মেলায় পরিনিত হয়। তখন সবাই নাচ, গান গেয়ে আনন্দ উপভোগ করেন। চা বাগানের টিলার উপরে ব্যতিক্রম ধর্মী খেলার আয়োজন করা হয়।

খেলায় শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে সকল সদস্যবৃন্দ ও অতিথিবৃন্দকে স্মারক হিসেবে একটি মগ ও খেলাধুলায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পরে বাস যোগে সবাই নিজ নিজ গন্ত্যব্যে ফিরে যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com